দুমকিতে রাজনৈতিক প্রতিহিংসার স্বীকার আওয়ামী লীগ নেতা রাজন।

ওবায়দুর রহমান (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর দুমকিতে রাজনৈতিক প্রতিহিংসার স্বীকার হয়ে উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক রেজাউল হক রাজন জেলে।

জানা যায় বৃহস্পতিবার (২৭ জুলাই ) বেলা সাড়ে ৯ টায় উপজেলার ২ নং ওয়ার্ড আঙ্গারিয়া গ্রাম নিবাসী মোঃ রেজাউল হক রাজন (৫০) পিতাঃ মৃত্যু নুরুল হক হাওলাদর প্রতিবেশি মোঃ আবু গাজী (৬০) পিতাঃ মৃত্যু মোহন গাজীর সাথে বাড়ির পাশে ভিটায় একখন্ড জমিতে বপনকৃত বীজ ছাগলে খেয়ে ফেলা নিয়ে আবু গাজীকে বারবার অবগত করা সত্বেও ছাগলে তার সকল বীজ খেয়ে ফেলে। এক পর্যায় ছাগলটি তার খেতে বীজ খাওয়া অবস্থায় তিনি লাঠি দিয়ে কয়েকটি বারি দেওয়ায় ছাগলটি অসুস্থ হয়ে পরে। মৃত্যুর আশংক্ষা থাকায় স্থানীয় কয়েকজন ব্যাক্তি ছাগলটি জবাই করে ছাগলের মালিককে ন্যায্য মুল্য দিতে বলেন এবং সে বিষয়টি মেনে নেন।
পরবর্তীতে কিছু কুচক্রী মহল আবু গাজীকে দিয়ে দুমকী থানায় অভিযোগ দায়ের করেন এবং তাকে থানায় ধরে এনে পরবর্তীতে কোর্টে সোপর্দ করেন।

স্থানীয়রা জানান, আবু গাজী বিষয়টি সম্পুর্ন কিছু লোকের প্ররোচনায় পরে করেছেন।স্বনামধন্য পরিবারের সন্তান রাজনকে এভাবে হেনেস্থা করায় আমরা সকলে দুঃখ প্রকাশ করছি।