শোক দিবসে রিপোর্টার্স ইউনিট তারাগঞ্জ উপজেলা এর পুষ্পস্তবক অর্পণ

মোঃ শরীফ মেহেদী হাসান,
তারাগঞ্জ রংপুর প্রতিনিধি,
মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে তারাগঞ্জ উপজেলা ক্যাম্পাসে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) সকাল ১০:০০ টায় উপজেলা পরিষদের স্থাপিত ম্যুরালে রিপোর্টার্স ইউনিট এর উদ্যোগে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

তারাগঞ্জ উপজেলার ইউ,এন,ও রাসেল মিয়া ও উপজেলা চেয়ারম্যান আনিছুর রহমান লিটনের উদ্যোগে বঙ্গবন্ধুর ম্যুরালটি নতুন করে সুসজ্জিত ও দৃষ্টিনন্দন করা হয়েছে ।

 

বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণের সময় উপস্থিত ছিলেন রিপোর্টার্স ইউনিট এর সভাপতি ও দেশের প্রাচীনতম পত্রিকা দৈনিক সংবাদ এর তারাগঞ্জ উপজেলা প্রতিনিধি আশরাফুল ইসলাম, রিপোর্টার্স ইউনিট এর সাধারণ সম্পাদক ও দৈনিক আজকের বসুন্ধরা’র তারাগঞ্জ উপজেলা প্রতিনিধি শহীদুল ইসলাম, , রিপোর্টার্স ইউনিট এর সাংগঠনিক সম্পাদক ও অনলাইন নিউজ পোর্টাল চন্দনা  ২৪ এর তারাগঞ্জ প্রতিনিধি শরীফ মেহেদী হাসান এ,পি,এন টিভি এর তারাগঞ্জ প্রতিনিধি ও রিপোর্টার্স ইউনিট এর কোষাধ্যক্ষ হাছনা ইসলাম , দৈনিক আলোকিত বাংলাদেশ এর তারাগঞ্জ প্রতিনিধি দিপক রায় দিপু

প্রমুখ ।