গাংনীতে আবারও(৬৬)বোতল ফেন্সিডিল উদ্ধার।

আবীর খান মেহেরপুর ঃমেহেরপুরের গাংনী উপজেলার রামনগর বাজার থেকে(আবারও)(৬৬)বতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে গাংনী উপজেলার ভবানীপুর পুলিশ ক্যাম্পের মাদকবিরোধী অভিযানে(৬৬)বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল এবং মাদক পাচারের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে(০২)মাদক পাচারকারী পালিয়ে যায়।

উপজেলার ভবানীপুর পুলিশ ক্যাম্প সূত্রে জানা যায়, আজ (২৩ জুলাই) শনিবার সকাল (৬ঃ৩০)মিঃ এর দিকে উপজেলার রামনগর বাজার থেকে মাদক পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভবানীপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই)জহির রায়হান)এবং?এএসআই শরীফ আবুল কালাম)সঙ্গীয় ফোর্স নিয়ে অবস্থান কালে পুলিশের উপস্থিতি টের পেয়ে ঐ(০২মাদক পাচারকারী পালিয়ে যায়।

এসময় ঘটনাস্থল থেকে(৬৬) বোতল ফেন্সিডিল এবং মাদক পাচার এর কাজে ব্যাবহিত একটি হিরো হোন্ডা মোটরসাইকেল ঢাকা মেট্রো-হ (৩৩৩১২১)নম্বরের গাড়ি জব্দ করা হয়।

এ বিষয়ে গাংনী থানা পুলিশের তদন্ত(ওসি) মনোজিৎ কুমার নন্দী বলেন, ‘মাদকদ্রব্য ফেন্সিডিল এবং বহনকারী মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গাংনী থানায় মামলা প্রক্রিয়াধীন এবং পলাতকদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। ‘