মরণ প্রেম শুধু কাছেই টানে না
মাঝে মাঝে গলায় দড়ি দিতে বাধ্য করে।

মোঃ শরীফ মেহেদী হাসান
তারাগনজ রংপুর,

রংপুরের তারাগঞ্জে নূপুর রাণী (১৭) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। স্বামীর পরিবারের দাবি আত্মহত্যা, গৃহবধূর পরিবারের দাবি, নুপুরকে হত্যার পর আত্মহত্যার নাটক সাজিয়েছে স্বপনের পরিবার।

শুক্রবার(১৬ সেপ্টেম্বর) সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টার সময় নুপুর তার স্বামীর বাড়ির শয়ন ঘরের তীরের সাথে গলায় রশি পেঁচিয়ে আত্নহত্যা করে বলে দাবি স্বামীর পরিবারের।

গৃহবধূর পরিবার সূত্রে জানা গেছে, পরিবারের অজান্তে, নূপুরের সাথে এক বছর পূর্বে মুঠো ফোনে প্রেমের সম্পর্কে জড়ায় স্বপন। পরে রহিমাপুর খিয়ার পড়া গ্রামর আদেশ সরকারের ছেলে স্বপন সরকার আনুমানিক গত ৪৫ থেকে ৫০ দিন পূর্বে প্রেমের সম্পর্কের জের ধরে নুপুরকে নিজ বাড়িতে তুলে বিয়ে করে।

নুপুরের বাবা কৈলাশ চন্দ্র অভিযোগ করে বলেন,
ওরা আমার মেয়ে কে হত্যা করেছে।
বিয়ের পর থেকেই যৌতুকের জন্য আমার মেয়েকে শারীরিক নির্যাতন করতো স্বামী সহ তার পরিবারের লোকজন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তারাগঞ্জ থানার ওসি তদন্ত সিরাজুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে গৃহবধুর লাশ উদ্ধার করেছে। তবে ওই ঘটনার পরপরই স্বপন ও তার বাবা আদেস বাড়ি ছেড়ে পালিয়েছে,ওই এলাকার স্থানীয় বাসিন্দারা বলেন এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের শাস্তির আওতায় আনতে সব ধরনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে পুলিশ প্রশাসনকে অনুরোধ। তারা আরো বলেন কোন কুচক্রী মহল টাকা পয়সা দিয়ে কোন ভাবে যেন বিষয়টি মীমাংসা করতে না পারে এজন্য পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সহায়তা কামনা করেছে।

এবিষয়ে তারাগঞ্জ থানায় নুপুরের বাবা বাদী হয়ে একটি ইউডি মামলা দায়ের করেছে। মরদেহ ময়না তদন্তের জন্য শনিবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে বলে জানা যায়। তদন্ত রিপোর্ট অনুযায়ী আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।