মধুখালীতে ২য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগটি মিথ্যা প্রমাণিত

ফরিদপুর প্রতিনিধি

মধুখালী উপজেলার মাঝকান্দী এলাকা থেকে ২য় শ্রেণী পড়ুয়া ৭বছরের সেই শিশুর ধর্ষণের অভিযোগটি সম্পূর্ন মিথ্যা প্রমাণিত করেছে পুলিশ। রোববার (২৬ মার্চ) পুলিশ সুপার মো: শাহজাহান (পিপিএম সেবা) জানান, ওই দিনই আমি শিশুটির বক্তব্য শুনে বুঝতে পারি যে এটা একটি পরিকল্পিত সাজানো নাটক।

ওই স্কুলের সহকারী শিক্ষিকা লিপি এই ঘটনার মূল পরিকল্পনাকারী, তিনিই শিশুটিকে তার বাবার বিরুদ্ধে মিথ্যা কথা বলতে বাধ্য করেছিলেন। আমি ওই দিনই নিরপরাধ শিশুটির বাবা ও ভাইকে ছেড়ে দিয়ে পরে ১৯ তারিখে মূল অপরাধীদের বিরুদ্ধে মামলা নিয়ে তাদেরকে আটক করেছি, আদালত তাদের জামিন দিলে আমারতো কিছু বলার নেই। 

এই ঘটনার পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে আড়ুয়াকান্দী স্কুলের ক্লাস রুমের মধ্যে শিশুটির নিরপরাধ ভাই ও তার বাবাকে নরপশুদের মতো পেটানোর একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। সেই ভিডিওটি দেখার পর সাধারণ মানুষের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এ ঘটনায় শিশুটির বাবা ইয়ামিন মৃধা ওরফে রাজু জানান, আড়ুয়াকান্দী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা লিপি ম্যাডামের কোন সন্তান না থাকায় লিপি মাঝে মধ্যেই আমার মেয়েকে স্কুল থেকে তার বাসায় নিয়ে যায়। আমি আমার মেয়েকে ফেরত চাইলে তিনি আমার সাথে খারাপ আচারণ করেন।  

আমাকে গরীব অসহায় ভেবে দেশ ও সমাজের কাছে আমাকে খারাপ মানুষ হিসেবে প্রতিষ্ঠিত করে আমার মেয়েকে তার জিম্মায় রাখার নাটক সাজিয়েছিলো, কিন্তু একজন ফেরেস্তার মত পুলিশ সুপার স্যার এর কারনে তার এই যড়যন্ত্র সফল হয়নি। তিনি এই জঘন্য অপরাধীদের সর্বোচ্চ শাস্তির দাবি জানান।