মাসুম পারভেজ :  প্রতিনিধি

শ্রী শ্রী দোল উৎসব উপলক্ষে ফরিদপুরের মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়ন ওংকারেশ্বর মহারাজের রাধে শ্যাম মন্দির প্রাঙ্গণে ১৯ মার্চ ২০২২শনিবার হোলি খেলা। ২০ মার্চ রবিবার সকাল থেকে ৪.০০ঘটিকা পর্যন্ত গীতা যজ্ঞ, দুপুর ২.০০ঘটিকা থেকে ৬.০০ঘটিকা পর্যন্ত রামায়ণের গান এবং সন্ধ্যা ৭.০০ঘটিকা থেকে বিশাল এক বাউল অনুষ্ঠান আয়োজন করেন যুবনেতা সুভাষ চন্দ্র বিশ্বাস।

উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মো: খুরশিদ আলম মাসুম,৬নং ডুমাইন ইউনিয়ন পরিষদ, বীরমুক্তিযোদ্ধা মোঃ রওশোনুল ইসলাম গরিব,সদস্য, মধুখালী উপজেলা আওয়ামী লীগ, শাকির আহমেদ টোকন, সাধারণ সম্পাদক, ডুমাইন ইউনিয়ন আওয়ামী লীগ,কল্লোল কুমার বসু, চেয়ারম্যান, জঙ্গল ইউনিয়ন, বালিয়াকান্দী,রাজবাড়ী, মোঃ আলমগীর বিশ্বাস আলম, চেয়ারম্যান, বালিয়াকান্দী ইউনিয়ন পরিষদ,রাজবাড়ী, বাবু সঞ্জীবন বিশ্বাস,চেয়ারম্যান,আঠারখাদা ইউনিয়ন পরিষদ, মাগুরা সদর,
বাবু রমেন্দ্রনাথ বাঁচার,অধ্যক্ষ, দারিয়াপুর ডিগ্রি কলেজ,মাগুরা,শাহ কামারুজ্জামান কামাল,যুগ্ম-সাধারণ সম্পাদক,ডুমাইন ইউনিয়ন আওয়ামী লীগ এবং সদস্য,৫নং ওয়ার্ড,ডুমাইন ইউনিয়ন পরিষদ, মোঃ হামিদুর রহমান, সাংগঠনিক সম্পাদক, জঙ্গল ইউনিয়ন আওয়ামী লীগ,ডুমাইন ওয়েলফেয়ার সোসাইটি,মধুখালী,ফরিদপুরের মাসুম পারভেজ,সাধারণ সম্পাদক,মোঃ সজীব মোল্লা,প্রচার সম্পাদকসহ আরো বিভিন্ন নেত্রীবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সাধারণ জনগণ।
অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন সম্মানিত অতিথিবৃন্দ। বক্তব্য শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন,কুষ্টিয়ার লালন একাডেমি,গোপালগঞ্জ থেকে শীল্পপীর এবং অন্ধ নয়নসহ আরো অনেক শীল্পিবৃন্দ।
পরিশেষে অনুষ্ঠানের সভাপতি অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।