ফরিদপুর ডিসি রেকর্ডরুমে ১২টি ল্যাপটপ চুরির ঘটনায় ৫ আসামী গ্রেপ্তার

ফরিদপুর জেলা প্রতিনিধি :
ফরিদপুর জেলা প্রশাসকের রেকর্ড রুমের সরকারি গুরুত্বপূর্ণ কাজে ব্যবহৃত বারোটি ল্যাপটপ ও একটি স্যামসাং মোবাইল চুরির ঘটনায় পাঁচ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বুধবার রাতে তাদের বিভিন্ন স্থান থেকে আটক করা হয়। এরা হলেন সুলতান মুন্সি (২৬), সাহিদুল শেখ (২২), পারভেজ শেখ (২২), মোঃ লিয়ন শেখ (৩০), শামীম খান (৩০)।
এ বিষয়ে ফরিদপুরে পুলিশ সুপার মোঃ শাহজাহান জানান, গত ১৭ ডিসেম্বর রাতে চোরেরা ফরিদপুর জেলা প্রশাসকের রেকর্ডরুমের (মহাফেজখানা) দরজার তালা ও কড়া ভেঙ্গে প্রবেশ করে Dell কোম্পানীর ১২টি ল্যাপটপ ও
১টি বাটন স্যামসাং ডোস মোবাইল সেট চুরি করে।
এরপর পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনায় জড়িত আসামীদের সনাক্ত করে তাদের গ্রেফতার ও মালামাল উদ্ধারের জন্য অভিযান পরিচালনা করে।
বুধবার সন্ধ্যায় শহরের গৃহলক্ষীপুর পারভেজ এর বাসা হইতে আসামী সুলতান মুন্সি ও পারভেজ শেখকে গ্রেফতার করা হয়। এসময় পারভেজের হেফাজত হইতে ১টি চোরাই ল্যাপটপ উদ্ধার করা হয়। সুলতান মুন্সির স্বীকারোক্তি মোতাবেক তার বাসা হইতে ৪টি ল্যাপটপ উদ্ধার করা হয়। অপর আসামী সাহিদুল শেখকে তার বাসা হতে ১টি ল্যাপটপ উদ্ধার করা হয়। পরবর্তীতে তাহাদের দেওয়া তথ্য মতে আসামী লিয়নের কাছ থেকে ৩টি ল্যাপটপ উদ্ধার করা হয়। আসামী শামীমকে রাজবাড়ী গোয়ালন্দঘাট থানা এলাকা থেকে গ্রেফতার করা হয় এবং তার নিকট থেকে ২টি ল্যাপটপ উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত আসামীদেরকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। মামলার তদন্ত অব্যাহত আছে বলে পুলিশ সুপার প্রেস ব্রিফিং এ জানান।
এ সময় ফরিদপুরে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।