দুমকিতে আর্জেন্টিনার হাজারো সমর্থকদের আনন্দ শোভাযাত্রা
ওবায়দুর রহমান, দুমকি (পটুয়াখালী)প্রতিনিধি: কাতার ফুটবল বিশ্বকাপ উন্মাদনা ও আনন্দ ছড়িয়ে পড়ছে সারা বিশ্বে তারই অংশ হিসেবে বাংলাদেশে বিভিন্ন জেলা উপজেলা গ্রাম পর্যায়েও আনন্দের জোয়ার। পটুয়াখালীর দুমকিতে আর্জেন্টিনা সমর্থকরাও পিছিয়ে নেই বর্ণাঢ্য র‍্যালি ও আনন্দ শোভাযাত্রায়।

২৬ নভেম্বর শনিবার বিকেল সাড়ে ৪টায় সরকারি জনতা কলেজ মাঠ থেকে এক বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। র‍্যালিটি শহরের প্রধান সড়ক, পীরতলা বাজার,পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রদক্ষিণ করে কলেজ মাঠে এসে শেষ হয়। র‍্যালিতে শিশু – বৃদ্ধাসহ নানা বয়সের আর্জেন্টিনা সমর্থকরা অংশগ্রহণ করেন। এসময় তাদের কণ্ঠে আর্জেন্টিনার বিজয়ী ধ্বনী, বাশির সুর, ব্যান্ড পার্টির ঢোলের আওয়াজে আনন্দে স্লোগানে – স্লোগানে মুখরিত হয়ে ওঠে শহরের জনপদ। র‍্যালির নেতৃত্বে দিয়েছেন, শিক্ষক, শিক্ষার্থী, ডাক্তার, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীসহ নানা শ্রেণি পেশার মানুষ। এ সময় আয়োজকরা বলেন, হাজার হাজার মাইল দূর থেকেও আমাদের দেশের মানুষের মাঝে আর্জেন্টিনার নাম হৃদয় সঞ্চারিত হচ্ছে।

বেশ করে আমরা মেসিকে ও আর্জেন্টিনা দলকে দূর থেকে উৎসাহিত করতে আমাদের এ বর্ণাঢ্য আয়োজন। খেলায় হার-জিত থাকবে। তারপরও কাতারের বিশ্বকাপের আনন্দ ও উন্মাদনা সারা পৃথিবীতে ছড়িয়ে পড়ছে। এবার আর্জন্টিনা বিজয়ী হবে এটাই আমাদের সকলের প্রত্যাশা। দীর্ঘ এ শোভাযাত্রার কারণে লেবুখালী – বাউফল মহাসড়কে পৌনে একঘন্টা যানজটের সৃষ্টি হয়।